রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৩ ভাদ্র ১৪৩১

আলোচিত সেই ছবিটি প্রযুক্তির কারসাজিতে তৈরি!

আলোচিত সেই ছবিটি প্রযুক্তির কারসাজিতে তৈরি!

সংগৃহীত

আলাদা পথ বেছে নিয়েছেন দু’জনেই। সংসার-সন্তান নিয়েই ব্যস্ত হয়েছেন ঐশ্বরিয়া রায় বচ্চন। বিপরীতে চিরকুমারের পথ ধরে হাটছেন সালমান। অথচ প্রেমের গুঞ্জন দু’জনকেই যেন ঘুরে ফিরে এক করে দিচ্ছে। যার সর্বশেষ নজির মিললো আম্বানিপুত্রের বিয়ের আসরে।

সম্প্রতি অনন্ত-রাধিকার বিয়ের অনুষ্ঠানের একটি ছবি তুমুল ভাইরাল হয়েছে বিশ্বজুড়ে। যেখানে দেখা যাচ্ছে, সালমান খানের হাত ধরে ছবি তোলার পোজ দিচ্ছেন ঐশ্বরিয়া রায়। সঙ্গে সালমানের বোন অর্পিতাকে দেখা গেছে। গুঞ্জন উঠেছে, বিয়ের আসরে বচ্চন পরিবারের প্রায় সবাই হাজির হলেও ঐশ্বরিয়া কন্যা আরাধ্যকে হাতে নিয়ে আলাদা প্রবেশ করেছেন অনুষ্ঠানস্থলে। ফলে এক যোগ এক, দুই মেলালো নেটাগরিকরা।

তবে কি বচ্চন পরিবার থেকে ঐশ্বরিয়া রায় আলাদা হয়েছেন! ফের ডুবছেন সালমান খানের প্রেমে! এমন প্রশ্নে জেরবার নেটাগরিকরা।

তবে এমন গুঞ্জনের মুখে ছাই পড়ল তখন, যখন জানা গেলো নেটপাড়ায় ভাইরাল হওয়া ছবিটি আসলে সত্যি নয়। এটি প্রযুক্তির কারসাজিতে তৈরি করা হয়েছে। বাস্তবে মোটেই একফ্রেমে ধরা দেননি প্রাক্তন জুটি। পুরোটাই ‘ফেক’। বরং আম্বানিদের ডাকে প্রাক্তন-বর্তমানরা একছাদের তলায় এলেও দূরত্ব বজায় রেখেছেন শুরু থেকে শেষ পর্যন্ত।

শুক্রবার (১২ জুলাই) আম্বানিপুত্রের বিয়ের আসরে সালমান তার বোন অর্পিতা শর্মার সঙ্গে অনুষ্ঠানে এসেছিলেন। অন্যদিকে বচ্চন পরিবারের সঙ্গে না এসে মেয়ে আরাধ্যর হাত ধরে একাই এসেছেন ঐশ্বরিয়া রায়। একই পরিবারের সদস্যদের আলাদা ফ্রেম দেখে নেটপাড়া ‘আলাদা টিম’ বলেও কটাক্ষ করেছিল!

সূত্র: ডেইলি বাংলাদেশ

সর্বশেষ: