মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

কেয়া পায়েলকে নিয়ে ‘দ্বিধা’য় তৌসিফ

কেয়া পায়েলকে নিয়ে ‘দ্বিধা’য় তৌসিফ

সংগৃহীত

আরো একবার একক নাটকে জুটি বেঁধেছেন অভিনেতা তৌসিফ মাহবুব ও কেয়া পায়েল। এই জুটিকে এবার দেখা যাবে ‘দ্বিধা’ নামে একটি নাটকে। এর চিত্রনাট ও পরিচালনা করেছেন মহিদুল মহিম।

নির্মাতা জানান, ‘রূপকথা’র মতোই ‘দ্বিধা’ নাটকের গল্পের বুনন। গল্প বলার নতুন এই ভঙ্গি দর্শক মনে নাড়া দেবে বলেও আশা প্রকাশ করেন তিনি।

তৌসিফ মাহবুবের কথায়, ‘‘দ্বিধা’ এমন এক গল্প, যা আমদের যাপিত জীবনের নানা ঘটনা আর সময়ের পরিপ্রেক্ষিতে বদলে যাওয়া চিন্তাধারাকে নতুনভাবে তুলে এনেছে। যার চরিত্রগুলো দর্শককে বিনোদন দেওয়ার পাশাপাশি কিছুটা হলেও ভাবাবে।’

তৌসিফের মতো এ নাটক নিয়ে একই মত অভিনেত্রী কেয়া পায়েলের। সেই সঙ্গে তিনি এও জানান, সমকালীন অন্যান্য নাটকের চেয়ে এর গল্প কিছুটা ভিন্ন ধাচের। তবে চরিত্রগুলোয় আছে চেনা মানুষের ছায়া। এর আগেও তৌসিফের সঙ্গে জুটি বেঁধে বেশ কিছু নাটকে অভিনয় করেছেন। তবে এই নাটকে তাদের জুটিকে আরো নতুনভাবে আবিষ্কার করার সুযোগ পাবেন দর্শক।

এর আগে, ‘সুন্দরী’, ‘গুড ফর নাথিং’, ‘ও অন্তরা’, ‘ভিকি ভার্সেস নায়লা’, ‘পিতা মাতা সন্তান’, ‘ডিসটার্ব মি’, ‘পিরিতির ছেঁড়া খেতা’, ‘ডানপিটে’, ‘উড়াল পাখি’সহ আরো বেশ কিছু নাটকে জুটি বেঁধে দর্শক মনোযোগ কেড়েছিলেন তৌসিফ-কেয়া পায়েল।

সূত্র: ডেইলি বাংলাদেশ

সর্বশেষ: