মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

রিয়েলমির নতুন ইয়ারবাডে যেসব সুবিধা পাবেন

রিয়েলমির নতুন ইয়ারবাডে যেসব সুবিধা পাবেন

সংগৃহীত

বর্তমানে জনপ্রিয় যে কয়েকটি গ্যজেট ব্র্যান্ড আছে তার মধ্যে রিয়েলমি অন্যতম। বিশেষ করে স্মার্টফোন, স্মার্টওয়াচ ও ইয়ারফোনের জন্য। এবার নতুন একটি ইয়ারবাড নিয়ে এলো সংস্থাটি। রিয়েলমি বাডস টি০১ নতুন নতুন অনেক ফিচারের সঙ্গে এসেছে।

একটি ইন-ইয়ার ডিজাইন রয়েছে রিয়েলমি বাডস টি০১ মডেলে। ১৩ মিলিমিটারের ডায়নামিক ড্রাইভার্স পাবেন ইউজাররা। এই ইয়ারবাডসে এআই ভিত্তিক এনভায়রনমেন্টাল নয়েজ ক্যানসেলেশন ফিচারের সাপোর্ট রয়েছে। তার ফলে আশপাশের অতিরিক্ত কিংবা অপ্রয়োজনীয় শব্দে আপনার অসুবিধা হবে না। এই ইয়ারবাডস ব্যবহার করে রাস্তাঘাটে ফোনে কথা বলার সময় স্পষ্ট শব্দই শুনতে পারবেন আপনি।

ইয়ারবাডসে টাচ কন্ট্রোল ফিচারের সাপোর্ট রয়েছে। যদি ইয়ারবাডস ফোনে সংযুক্ত থাকে তাহলে টাচ কন্ট্রোলের সাহায্যেই ইউজার ফোনকল ধরতে কিংবা কাটতে পারবেন। এর পাশাপাশি আওয়াজ বাড়ানো-কমানোও করা যাবে এই টাচ কন্ট্রোলের সাহায্যেই।

এছাড়াও ডবল ট্যাপ করলে গানের প্লেলিস্ট সাজানো যাবে এবং ট্রিপল ট্যাপ কিংবা লং প্রেস অর্থাৎ কিছুক্ষণ ইয়ারবাডসের উপরের অংশ ধরে রাখলেও প্লেলিস্ট অ্যাডজাস্ট করার সুবিধা পাওয়া যাবে। অ্যান্ড্রয়েড এবং আইওএস - দু'ধরনের ডিভাইসের সঙ্গেই রিয়েলমি বাডস ০১ সংযুক্ত করা যাবে।

রিয়েলমি লিঙ্ক অ্যাপের সাপোর্ট পাওয়া যাবে এই ইয়ারবাডসে। গুগল ফাস্ট পেয়ার ফিচারের সাপোর্টও রয়েছে এই ইয়ারবাডসে। সংস্থার দাবি রিয়েলমি বাডস টি০১ এই ইয়ারবাডসে একবার পুরো চার্জ দিলে প্রায় ৭ ঘণ্টা পর্যন্ত প্লেব্যাক টাইম পাওয়া যাবে। মাত্র ১০ মিনিটের চার্জে প্রায় ২ ঘণ্টা পর্যন্ত চালু থাকবে রিয়েলমির নতুন ইয়ারবাডস।

রিয়েলমি বাডস টি০১ এই ইয়ারবাডসটি ওয়াটার অ্যান্ড সোয়েট প্রুফ। অর্থাৎ শরীরচর্চা করার সময় এই ইয়ারবাডস আপনি ব্যবহার করতে পারবেন। অর্থাৎ পানি ও ঘামে সহজে রিয়েলমি বাডস টি০১ ইয়ারবাডস নষ্ট হবে না।

সূত্র: জাগো নিউজ ২৪

সর্বশেষ: