বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১

নতুন ইয়ারবাড আনছে ওয়ানপ্লাস

নতুন ইয়ারবাড আনছে ওয়ানপ্লাস

সংগৃহীত

প্রায় প্রতিটি ছোট বড় গ্যাজেট নির্মাতা সংস্থাগুলো একের পর এক ইয়ারবাড আনছে বাজারে। যেগুলোতে দেওয়া হচ্ছে অসংখ্য নতুন নতুন ফিচার। এবার জনপ্রিয় ব্র্যান্ড ওয়ানপ্লাস নিয়ে আসছে তাদের ওয়ানপ্লাস নর্ড বাডস ৩ ইয়ারবাড। এটি একটি ট্রু ওয়্যারলেস স্টিরিও ইয়ারবাডস হতে চলেছে।

ইন-ইয়ার ডিজাইন থাকতে চলেছে ওয়ানপ্লাস নর্ড বাডস ৩ ইয়ারবাডসে। এই মডেলে থাকবে সিলিকন ইয়ার টিপস। ৩২ ডেসিবেল পর্যন্ত অ্যাক্টিভ নয়েজ ক্যানসেলেশন ফিচারের সাপোর্ট রয়েছে এই ইয়ারবাডসে। একবার পুরো চার্জ দিলে ৪৩ ঘণ্টা পর্যন্ত চালু থাকবে এই ইয়ারবাডস।

গুগল ফাস্ট পেয়ার সাপোর্ট রয়েছে ওয়ানপ্লাসের আসন্ন ইয়ারবাডসে। এছাড়াও রয়েছে ডুয়াল ডিভাইস কানেক্টিভিটি। অর্থাৎ একসঙ্গে দুটো ডিভাইসে এই ইয়ারবাডস কানেক্ট করা যাবে।

১২.৪ মিলিমিটারের টাইটেনিয়াম ড্রাইভার্স রয়েছে এই ইয়ারবাডসে। এছাড়াও থাকবে রাউন্ডেড স্টেম যা নিচের দিকে ক্রমশ চওড়া হবে। চার্জিং কানেক্টর থাকবে এই স্টেমের নিচের অংশে। নুড়ির আকৃতির চার্জিং কেস ম্যাগনেটিক হবে। সেখানে ওয়ানপ্লাস ব্র্যান্ডের নাম লেখা থাকবে। আর থাকবে এলইডি চার্জিং ইন্ডিকেটর লাইট। সামনের দিকে এই লাইট থাকবে যা চার্জ সম্পর্কে জানান দেবে।

ওয়ানপ্লাস নর্ড বাডস ৩ প্রো ইয়ারবাডসের নতুন ইয়ারবাডসের দাম কম হবে বলেই অনুমান করা হচ্ছে। বর্তমানে ওয়ানপ্লাস নর্ড বাডস ৩ প্রো ইয়ারবাডস পাওয়া যাচ্ছে সংস্থার অফিশিয়াল ওয়েবসাইটে, যা কিছুদিন আগেই লঞ্চ করেছে সংস্থা। খুব শিগগির বাজারে আসতে পারে এই ইয়ারবাডটি।

সূত্র: জাগো নিউজ ২৪

সর্বশেষ: